অচেনা তুমি
- মাকসুদ মেহেদী ২৮-০৪-২০২৪

সে চাঁদ গিলে খেয়েছে সেই কবে,
অথচ জ্যোত্স্না খাবার বায়না ধরে প্রতিদিন;
ভালোবাসাটা মগজহীন,,,,,,
তাইতো খোঁজ রাখি,
অব্যক্ত কথাগুলো অন্যকৃত বাগধারার জটিলসংখ্যায় রূপান্তরকরণ হয়েছে অগোচরে;
তাতেও কি চেনা যায় তোমায়??
সত্যিকরে!! অবাক করা ভর দুপুরে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobita-alpona
০৬-১২-২০১৭ ০৭:৫০ মিঃ

সবাই অচেনা,, এমনকি চাঁদ ও